সাবধান সৌদি প্রবাসীরা, না হয় গুনতে হবে ১৫ বছরের জেল!

বিদেশে অথবা বিদেশে ভ্রমণ করার সময়, অনেক পরিচিত মানুষ তাদের আত্মীয়দের জন্য আত্মীয়দের কাছে পৌঁছানোর জন্য অনুরোধ জানায়। এটি আপনার বলুন সহজভাবে বলতে এবং আপনার কিছু জিনিসপত্র হিসাবে কিছু অন্যান্য আনুষাঙ্গিক বিতরণ করা ড্রাইভ। প্রায় সকল প্রবাসীর এই চালান সম্পর্কে সচেতন।

কয়েক দিন আগে, সৌদি আরবের রিয়াদ থেকে একজন যুবক সৌদি আরব থেকে সৌদি আরব আসছেন। তিনি পরিবারের সাথে ঈদের খরচ পরে বাড়িতে ফেরত ছিল এবং তিনি বিবাহিত ছিল। তিনি একটি নতুন স্ত্রী বিয়ে করেন, তাই স্ত্রী এছাড়াও একটি ভাল বন্ধু ছিল, এবং নিজের জন্য একটি ব্যাগ ছিল। প্রয়োজনীয় আইটেম ছাড়াও, একটি দূরবর্তী আত্মীয়ের একটি আত্মীয় সৌদি আরব পৌঁছানোর একটি প্যাকেট দিয়েছে। তিনি সহজ বিশ্বাসে তা গ্রহণ করেন। বাংলাদেশে রিয়াদ বিমানবন্দরে পৌঁছানোর পর, সৌদি অভিবাসন পুলিশ নিয়মিত চেকগুলি সেখানে দেখে। নিষিদ্ধ অ্যালকোহল হেরোইন প্যাকেট পাওয়া যায়

এটি কয়েক মাস আগে হয়েছে। সম্প্রতি, এই প্রবাসী অভিবাসী একজন অধিবাসী এখন সৌদি আরবের একটি জেলে বসে আছেন, তিনি কাঁদছেন। অন্য কারণের কারণে, তিনি অনায়েও ভালভাবে পরীক্ষা করেছেন

বিছানায় ঘুমাতে এবং বিছানায় ঘুমান? সতর্ক হোন! এটির ক্ষতিকর দিকগুলি খুঁজে বের করুন
বিছানা থেকে ঘুমিয়ে থাকা, বিছানায় চা খাওয়া ভিন্ন। এটা কি না? সকালে, সকালে চা, চা জোড়া মেলানো মেলা কিন্তু আপনি আপনার শরীরের উপর inflicting ছিল ক্ষতি পরিমাণ মনে করেন না। গবেষকদের মতে, খালি পেটে চা পান করে শরীরের অপরিহার্য প্রোটিন এবং অন্যান্য পুষ্টিগুলির শোষণ হ্রাস করে, এবং ধীরে ধীরে দেহে কমে যায়।

এটা ছুটির দিন এবং সকালে সকালের সংবাদপত্রের ডান দিকে শুরু করতে পারে না। আবার, এটি একটি সংবাদপত্র, কিন্তু মন এটি পছন্দ করে না, এবং এর মধ্যে চা নেই। তাই এই কাজ করে, এটি একটি একবার আসক্তিবাদী ব্যক্তি হয়ে। এবং এই নেশা আনতে বিপদ আছে জেগে উঠা মানে আপনার পেট পুরো সময়ে খালি। এবং এই সময়ে চা পান করার জন্য কত ক্ষতি করা হচ্ছে তা নিয়ে ভাবুন। বিশেষজ্ঞরা বলছেন লিভার, কিডনি, এবং ফুসফুস বারো। আপনি খালি পান করার জন্য চা পান যখন ক্যাফেইন, এল- theanin, অভাব, আঠা, acidity, পেট swab বা গ্যাস সমস্যা হতে পারে যা প্রাচুর্য এর কারণে থিওফিলিনের অভাব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


12 views