এবার বলিউডের চলচ্চিত্রে হিরো আলম। জানুন বিস্তারিত…

সোশ্যাল মিডিয়ায় কৌতুকপূর্ণ বক্তব্য থেকে বেরিয়ে আসার পর বগুড়ার ঢাকায় আসার পর তিনি সঙ্গীত ভিডিওতে আরেকটি কাজ করছিলেন। ‘মার চক্কা’ নামক একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ রয়েছে। আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যায়। খবরটি তাই ছিল কিন্তু যদি আপনি হিন্দি ছবিতে হিরো আলমের ভূমিকা পালন করতে যাচ্ছেন, তাহলে আপনি এই সংবাদটি মনে করতে চান। কিন্তু ঘটনা সত্য। হিরো আলম ২ ঘণ্টা এবং 10 মিনিটের একটি বলিউড মুভিতে মুখ্য ভূমিকা পালন করতে যাচ্ছে।

বুধবার বিকেলে প্রবত কুমার ও হিরো আলমের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ছবিটির নাম ‘বিজু হিরো’ ছবিটি ডিসেম্বরের রাঁচিতে ভারতে গুলি করা হবে। প্রভাষ কুমার ছবি পরিচালনা করবে। ছবির পরিচালক প্রভাট কুমার কালের কণ্ঠকে বলেন, “আমরা একটি ছবি তুলতে যাচ্ছি যেখানে হিরো আলমের মত একটি হালকা হৃদয়বিদারক অভিনেতা রয়েছে। ছবিতে, তিনি ‘বোকা’ ভূমিকা পালন করবেন। পুরো ছবির গল্প হিরো আলমের প্রেক্ষাপটে প্রভাট কুমার বলেন, “আমরা সোশ্যাল মিডিয়াতে তাকে খুঁজে পেয়েছি।

তারপর তিনি তার সম্পর্কে ভারতের অনেক সংবাদপত্র রিপোর্ট। এটি যে অক্ষরটি আমরা খুঁজছিলাম সেটি দ্বারা করা যেতে পারে। “আশরাফুল আলম ওরফে হিরো আলম ভারত থেকে কালের কণ্ঠকে বলেন,” আমি খুব খুশি। আমি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তি করেছি। ঢাকায় আসুন এবং একটি বড় শো করুন এবং প্রত্যেককে জানাবেন।
kalerkantho.com

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


10 views