ব্যক্তিগত বিমানে সালমান-লুলিয়া, কে এই লুলিয়া?

সালমান খান এবং রোমানিয়ান মডেল লুলিয়া একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা হয়। দিল্লি থেকে মুম্বাই পর্যন্ত একটি বেসরকারি বিমান থেকে বের হওয়ার পর, তারা প্যাপারাজি ক্যামেরাগুলিতে ধরা পড়ে।

সম্প্রতি, সালমান খান ফিল্মস মুম্বাইতে উত্পাদিত ‘Lavantri’ চলচ্চিত্র ট্রেলার উত্পাদিত। অভিনেতা আয়ুশ শর্মা ও নতুন অভিনেতা ওয়াইরিনা হুসেন দিল্লিতে এই ছবির প্রচারে সালমানের ভূমিকা রয়েছে ছবিটি 5 অক্টোবর মুক্তি পাবে

সোমবার রাতে বিমানবন্দরে সালমান ও লুলিয়া দেখা যায়। সালমান প্রথমে ওপরে উঠলেন এবং লুলিয়ার সাথে ঘনিষ্ঠভাবে তাকে অনুসরণ করলেন। তাদের উভয়ের পোশাক কালো ছিল সালমান খানের ছবিতে কালো টি-শার্ট এবং ললিস ছিল পাতলা পোষাক।

গত মাসে লুলিয়া মুম্বাইয়ে 38 তম জন্মদিন উদযাপন করে। ছবিতে দেখা যায় ছবিতে দেখা যায় যে, জন্মদিনের পার্টিতে বলিউডের তারকা সোনাক্ষী সিনহা, জহির ইকবাল ও সালমানের বিশ্বস্ত নিরাপত্তারক্ষী ছিল। কিন্তু সালমান খান দেখতে পাচ্ছেন না।

সালমান-লুলায়নের কাজ শেষ হয়েছে। এটা শুনে যে তারা খুব শীঘ্রই একটি বিয়ের পোলের মধ্যে বসতে হবে। কিন্তু খবর সত্য না আসে। তারপর আবার, একটি buzz আছে, লুুলিয়া, কিনা তার প্রেমিক সালমান খান থেকে দূরে না? তাই সে সালমানের সাথে ‘দাবাং ট্যুর’ তে গিয়েছিলাম।

এর আগে এই বছর, বিগ বস প্রতিদ্বন্দ্বী ইল ইব্রাম সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন, যেখানে সালমান ও লুলিয়া এক ফ্রেমে তার সাথে দেখা হয়েছিল। ছবিতে তিনজন মানুষ খুব খুশি এবং চোখের দেখা সালমানের বাহুতে দেখা যায়। শেয়ার শেয়ার পরে ভাইরাল হয়ে যায়। এলি তারপর ইমেজ সরানো

কালের কণ্ঠ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


20 views