আবার কী হয়েছে সালাহর?

কি ঘটেছে Salahr – বর্তমান ফুটবল তারকা সালাহ শনিবার কায়রোতে মিশরের জাতীয় ফুটবল দলের প্রশিক্ষণ শিবিরে যোগদান। মিসরের মিশরে এই রাতে দীর্ঘমেয়াদি মিসরীয় অনুশীলন দেখতে হাজার হাজার সমর্থক সেখানে উপস্থিত ছিলেন। এই সময়ে, তারা বন্য উন্মত্ততা পেয়েছে এবং পার্টিকে সমর্থন করেছিল। রাতের প্রারম্ভে স্থানীয় সময়টি মাত্র 10। যাইহোক, লিভারপুল তারকা রাশিয়ান Farao বিশ্বকাপ দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় না হতে পারে।

বিশ্বকাপের দল যখন মাঠেই খেলে, তখন সালাহ মাঠের মাঝখানে বসে ছিল এবং ঘরোয়া পোশাকের ব্যাপারে অ-পেশাদার কর্মচারীদের সাথে কথা বলেছিল। আফ্রিকা অঞ্চলের সাতবারের রেকর্ড নম্বর, এই চ্যাম্পিয়ন দল তৃতীয়বার বিশ্বকাপের ফাইনালে অংশ নেবে। মিশর 1990 সালে সর্বশেষ বিশ্ব পর্যায় যোগদান

15 জুন বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ফারাওরা বিশ্ব কাপ শুরু করবে। আহত হওয়ার সত্ত্বেও দলটি সালাহকে অন্তর্ভুক্ত করেছিল। গত মাসে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগ ফাইনালের সময় সালাহের কাঁধে আঘাত হানছিল তিনি। ম্যাচটিতে 3-1 ব্যবধানে জয়ী রিয়াল যে ম্যাচের কারণে, বিশ্বকাপে সালাহের অংশগ্রহণ অনিশ্চিত হয়ে ওঠে।

গত মৌসুমে রোমার সাথে লিভারপুলের যোগদান, সালাহকে ইংলিশ ক্লাবের জন্য 44 টি আসরে আসন্ন বিশ্বকাপে প্রত্যাশার প্রতীকী প্রতীক হিসেবে 44 টি গোল করেন। আঘাতের পরপরই, মিশরীয় ফুটবল ফেডারেশন ঘোষণা করে যে সালাহারে আঘাত থেকে পুনরুদ্ধারের জন্য অন্তত তিন সপ্তাহ সময় লাগতে পারে। এর মানে হল যে সালাহ এই গ্রুপ থেকে মিসরের প্রথম ম্যাচে খেলতে পারবে না প্রায় নিশ্চিত। সৌদি আরব ও রাশিয়ার বিরুদ্ধে গ্রুপের অবশিষ্ট দুই ম্যাচে তার অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে।

জাতীয় ফুটবল দলের ডাক্তার মোহাম্মদ আবু আল আ’ল স্পোর্টসকে বলেন, সালাহ সম্পূর্ণ সুস্থ হওয়ার পর তা শীঘ্রই জানা যাবে। এ সম্পর্কে বিস্তারিত অভাব প্রকাশ করে তিনি বলেন, “দুই দিন পর্যন্ত আমরা কিছুই বলতে পারি না।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views