কেমন হয় দেহব্যবসায়ীদের জীবন? আজব কিছু অভিজ্ঞতার কথা জানালেন পতিতা!!

চিকিত্সক জীবন – প্রতিটি পেশা তার নিজস্ব যোগ্যতা আছে কিন্তু বিশ্বের কিছু পেশা আছে, যা মানুষের কৌতুহল এর অভিপ্রায় না। এই ধরনের ব্যবসাটি ব্যবসার একটি ব্যবসা।

অনেক মানুষ এই পেশায় বিরক্তি প্রকাশ করছে, কিন্তু অনেকে এ সম্পর্কে জানতে আগ্রহী। চিকিত্সকদের মৃতদেহ কিভাবে?

কিছু অভিজ্ঞতা তাদের সাক্ষী আছে? এই প্রশ্নটি অস্ট্রেলিয়া থেকে একটি চিকিত্সক দ্বারা তৈরি করা হয়েছিল কারণ তিনি তার পেশাগত জীবনে 1২00 এরও বেশি পুরুষের সাথে জড়িত ছিলেন।

বয়ঃসন্ধিকালে নারী এই কাজ করছে। তাঁর জীবনের অনেক অদ্ভুত অভিজ্ঞতা তিনি দেখেছেন। এই থেকে, কিছুদিন যাবৎ তার অভিজ্ঞতা এখনো রয়ে গেছে।

তিনি বলেন যে একজন ব্যক্তি কেবলমাত্র তার সাথে চলতে এবং একটি বৃত্তাকার সিঁড়ির দিকে যাওয়ার জন্য তাকে নিয়মিত অর্থ প্রদান করতেন। একটি গ্রাহক যারা শুধু নগ্ন বসা জন্য তাকে দেওয়া। তারপর নিজেই হস্তমৈথুন করা।

মহিলাটি বলেছিল যে তার বিবাহিত জীবনে সুখ না পেয়ে অনেক লোক তার কাছে এসেছিল। কিন্তু এমন একজন ব্যক্তি ছিলেন যিনি স্ত্রীর সাথে কথা বলার জন্য নিযুক্ত হন। এবং সে ভেবেছিল যে মহিলা কিছুই বুঝবে না।

কিন্তু যে ব্যক্তিটি এমন জিনিস না রেখেছিল সেটি ভবিষ্যতে এই ধারণাটি পেয়েছিল। অর্থের জন্য ফিজিওথেরাপি প্রয়োজন ছিল, কিন্তু মানুষের শরীরের একটি সর্বনিম্ন সুখ আছে।

এটা এই মহিলার জন্য এছাড়াও ছিল। মাঝে মাঝে এমন লোক ছিল যারা এসেছিলো, যারা এত খারাপ ছিল। তাদের মুখের মধ্যে একটি খারাপ গন্ধ ছিল। প্রথমে তিনি এই ধরনের গ্রাহক গ্রহণ করেন, কিন্তু পরে তিনি এই ধরনের লোকদের সাথে ব্যবসা করেন না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views