দীর্ঘস্থায়ী সহবাসের নতুন কৌশল !!!

যৌন সংসর্গের নতুন কৌশল – যৌন সংসর্গের গবেষণা, চিন্তার কোন শেষ নেই। কিভাবে বিতর্ক করবেন, কিভাবে বিতর্ক করবেন, কত সময় যৌনসম্পর্ক আছে কিন্তু এটি ডোনেট পিপা ড্যান্টগুলির সাথে লিঙ্গ যৌনতার দিক থেকে বাদ দেওয়া যাবে না।

এবং যদি আপনি একজন মহিলা হন, তবে কতদিন আপনি আপনার বিছানায় শুয়ে থাকবেন, কিন্তু এটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘস্থায়ী যৌনসম্পর্ক তৈরির জন্য পরীক্ষা।

1) ল্যাপ নাচ পজিশন – প্রথমে আপনার পুরুষ সঙ্গীকে মুখোমুখি দাঁড়ান, যতক্ষণ যতটা সম্ভব তার কোলে। তারপর ধীরে ধীরে তার দিকে নিচু এবং ধীরে ধীরে বসতে। এটি আপনার সঙ্গীর চাপ বৃদ্ধি করবে। আপনি যথেষ্ট সাহসী হতে হবে

2) মুখ মুখ – আপনার সামনে বসতে এবং মনোনিবেশ করার চেষ্টা করুন। যতক্ষণ না আপনি যোগাযোগ রাখতে পারেন উভয় ফোকাস করা হবে।

3) শীর্ষে নারী – সাধারনত ওড়িয়া কামশাস্ত্রে পুরুষদের পুরুষদের উপরে। কিন্তু এখন এটি একটি সামান্য বিট মহিলাদের শীর্ষ অবস্থান traye। প্রথম অস্বস্তি যদি, কিন্তু স্নায়বিকভাবে ধীরে ধীরে কাটা হবে। এমনকি boredom দূরে যেতে হবে উত্তেজনা এর পারদ tinged করা হবে। চিয়ারেলকেও সেই রাতে স্মরণ করবে।

4) নরম রক – বিছানা সামনে মিথ্যা এখন আপনার সঙ্গীকে আপনার কাছে আসতে বলুন। একই ভাবে বলার দরকার নেই ধীরে ধীরে ওজন হালকা, উভয় তাদের মনোনিবেশ করা। ইন্টারকোর্স একটি দীর্ঘ সময়ের জন্য শেষ হবে।

আপনি চেয়ারে একটি অংশীদার সঙ্গে তার ঘাড় কাছাকাছি ধীরে ধীরে বসতে পারেন। তিনটি সমস্ত অঙ্গভঙ্গি অভিনব করতে পারেন। কিভাবে? আমরা এটা বলতে পারি না নিজের সম্পর্কে ভাবুন!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


3 views