যারা হস্তমৈথুন করেছেন তারা এই পোষ্ট টি দেখবেন ,তাহলে আর কোনদিন করবেন না …!

যারা masturbating হয়েছে – দয়া করে সমস্যা সম্পর্কে খারাপ মন্তব্য করবেন না। ছেলেদের মানসিকভাবে এবং শারীরিকভাবে সুস্থ হওয়ার জন্য এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। অনেক শিশু আছে যারা এই সম্পর্কে সঠিক জ্ঞান নেই কারণ তারা বিভিন্ন সমস্যার সৃষ্টি করে।

আমাদের এই শিশুদের পরিত্রাণ পেতে লজ্জা না করে আমাদের শিশুদের সচেতন করতে হবে। আসুন আমরা জানি, খারাপ শ্বাসের প্রভাব এবং হস্তমৈথুনের প্রতি তার প্রতিরোধ।

হস্তান্তর একটি অভ্যাস যে কেউ একবার একবার পেয়ে পর quit করা খুব কঠিন। শুধু তাই নয়, অভ্যাস যে অনেক উপায় যা যৌন জীবন বিরক্ত হয় এক। হস্তমৈথুনের কারণে দুটি ধরনের সমস্যা রয়েছে- (1) মানসিক সমস্যা (2) শারীরিক সমস্যা হ্যান্ডশেক থেকে যে ধরনের সমস্যা হতে পারে:

পুরুষের হস্তমৈথুন হতে পারে এমন একটি প্রধান সমস্যা হল নুতনতা। যে, ব্যক্তি যৌন সংসর্গ স্থাপন করতে অক্ষম হয়ে ওঠে। যদি তিনি masturbating হয়, তিনি নিখুঁত হয়ে ওঠে।

প্রসবকালীন বিষণ্নতা মানে যে ভিয়ার খুব ছোট। ফলস্বরূপ, স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারছেন না। বিবাহিত সম্পর্ক দীর্ঘ শেষ না

– অস্থায়ী Oligospermia..Oligospermia শুক্রাণু মধ্যে শুক্রাণু গণনা হ্রাস যদি। শুক্রাণুের শুক্রাণু গণনা ২0 মিলিয়নের কম। [20 মিলিয়ন]. এই পুরুষ বন্ধ্যাত্ব ফলাফল অর্থাৎ সন্তান প্রসবের ব্যর্থতা ঘটে। যখন একজন মানুষ তার স্ত্রী (স্ত্রী) যায়, তখন যে শুক্রাণুটি মুক্তি পায় সেটি 42 কোটি রুপি শরীরে আসে।

স্বাস্থ্যবিজ্ঞানের মতে, যদি পুরুষের তুলনায় ২0 কোটিের কম শুক্রাণু থাকে, তবে পুরুষের কোন সন্তান নেই .. আরও হস্তমৈথুন পুরুষের যৌনাঙ্গকে দুর্বল করে দেয়। ডাঃ লিউ বললেন,

এবং আরও অন্যান্য সিস্টেম ক্ষতিগ্রস্ত হয়। পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং দেহটি একটি রোগ-কবুতরের মিউজিয়াম হয়ে যায়। চোখের ক্ষতি হয়।

– শক্তি হ্রাস স্মরণ

হস্তমৈথুন করার কারণে মাথাব্যাথা আরও কঠিন।

আরেকটি সমস্যা বীর্য ফুটিয়ে তোলা হয়। যে, একটু উত্তেজনা মধ্যে জেনেটিয়া আউট তরল পেতে।

– শারীরিক ব্যথা এবং মাথা ঘোরা

– যৌন কার্যকলাপ সংক্রান্ত স্নায়ুতন্ত্রের মত দুর্বল বা অভিনয় থেকে উদ্ভূত একটি পরিস্থিতি।

– শরীরের অন্যান্য অংশ যেমন: ডায়াবেটেশন প্রক্রিয়া এবং মৃদু সমস্যা সৃষ্টিকারী দ্রুত নির্গমনের প্রধান কারণ অত্যধিক হস্তমৈথুন।

হস্তমৈথুনের কারণে, অনেক লোক কানের মধ্যে কম শুনতে পায় এবং মুখে গলা দেখতে পারেন।

হস্তি টিপস টিপস:

– যখন হস্তমৈথুন শেষ হয় তখন চিহ্নিত করুন। যদি আপনি স্নান বা ঘুমাতে বা ঘুমানোর ব্যাপারে উদ্বিগ্ন হন, অথবা কিছুক্ষণের মধ্যে, আপনার যদি এটি করার ইচ্ছা থাকে তবে অবিলম্বে কোনো শারীরিক কাজ নিন।

যেমন বুক বা অন্য কোন ব্যায়াম হিসাবে। যতদিন শরীর ক্লান্ত, ততক্ষণ হস্তমৈথুন করা কোন ক্ষমতা নেই, তারপর যে কাজ বা ব্যায়াম করবেন। স্নান করার সময় শুধু জাগিয়ে তোলা, শুধুমাত্র ঠান্ডা পানি ব্যবহার করুন এবং স্নান করার পরেই স্নান ছেড়ে দিন।

– মেয়েদের নিচে তাকান না তাদের দেখে বা তাদের দেখতে, মন এবং চোখ দেখুন আপনার মা বা বোন চিন্তা করুন।

– যতটা সম্ভব ব্যস্ত হিসাবে নিজেকে ব্যস্ত রাখুন।

– ধৈর্য্য ধারন করুন. একদিন, মাতাল পরিত্রাণ পেতে, এটা তাই হবে না। যদি ঘনত্ব হয়, তাহলে ধীরে ধীরে কোন addicts থেকে বেরিয়ে যান। কখনও কখনও এটি ভুল হবে। ছেড়ে দিতে এবং তাদের সব হতাশ ছেড়ে না। এটি চেষ্টা করুন

– কোন ভাবেই অশ্লীল এবং শর্টস এড়িয়ে চলুন।

– কম্পিউটারটি ঘুরে দেখার জন্য একটি কম্পিউটারকে লিংকটিতে নিয়ে যান যাতে অন্যরা দেখতে পায় যে আপনি কী করছেন। এটি অশ্লীল সাইট প্রবেশ করার ইচ্ছা কমাতে হবে।

– জিনিসগুলি দূরে রাখুন যা আপনাকে হস্তমৈথুনের দিকে নিয়ে যায়, তাদের কাছ থেকে দূরে থাকুন। যদি আপনি অত্যধিক হস্তমৈথুন পরিত্রাণ পেতে চান, তাহলে অশ্লীল সিনেমা বা চশমা আছে, তাহলে তাদের বর্জ্য।

বার্ন বা টিয়ার হার্ড ড্রাইভ বা মেমোরি থেকে অবিলম্বে অপসারণ করুন ইন্টারনেট ব্যবহার করার আগে, ব্রাউজারের অভিভাবক নিয়ন্ত্রণ ব্রাউজ করুন এবং বিজ্ঞাপন সামগ্রী অবরোধ করুন। যদি আপনার কোন যৌন খেলনা থাকে তাহলে এখন আবর্জনা।

– হস্তনির্মিত সম্পূর্ণরূপে ছেড়ে দেওয়া হবে না। নিজেকে কল্পনা করুন যে কখনও কখনও আপনি করবেন ঘন ঘন নয়

– খারাপ জিনিস বা মেয়েদের কথা বলুন বা অশ্লীল চলচ্চিত্র বা বিড়াল সম্পর্কে কথা বলুন।

– কখনই একা থাকবেন না যখন হস্তমৈথুনের জন্য আসক্ত হয়ে আসবেন, বাড়ীতে কম সময় ব্যয় করবেন, বাইরের সময় ব্যয় করবেন। আপনি সাইকেল চালাতে পারেন, সাইকেল চালিয়ে যান ছাত্ররা যদি শিক্ষার্থী হয় তবে সহপাঠীদের সাথে একসাথে অধ্যয়ন করতে পারেন। লাইব্রেরী বা কফি শপ দেখার জন্য সময় ব্যয় করতে পারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


3 views