যে কারণে গর্ভ ভাড়া দিয়ে সন্তানের জন্ম দেবেন ঐশ্বরিয়া

গর্ভাশয়ে ভাড়া করা – একটি শিশুর নিয়োগ বা গর্ভাধান প্রক্রিয়ার মাধ্যমে জন্ম দেওয়ার কথা বলিউডের সেরা উপায়গুলির মধ্যে একটি। এর সর্বশেষ উদাহরণ হচ্ছে জোহরের যমজ ছেলে। গত বছর তারা জন্মগ্রহণ করেন। আব্রাহামের পুত্র ও তুষার কাপুরের পুত্র শাহরুখ খানের পুত্র, সরোজেসি পদ্ধতিতে জন্মগ্রহণ করেন।

অমিতাভ বচ্চন এর মেয়ের Sarogesi পদ্ধতি মাধ্যমে সন্তানের জন্ম দেবে, কিন্তু বাস্তবতা না, সিনেমা পর্দার উপর। সম্প্রতি সাইন ইন করা নতুন সিনেমা ‘জেসমিন’, ঐশ্বরিয়াকে সেরগেটেড মা হিসেবে দেখা হবে। মুম্বাইয়ের মিরর কর্তৃক ঘটনাটি রিপোর্ট করা হয়েছিল।

বাস্তব ঘটনা দ্বারা অনুপ্রাণিত জেসমিনের গল্প, লেখা হয়। গুজরাটের বক্ষের ঘটনায় ঘটনাটি ঘটেছে। ছবিটি ‘জেসমিন’ একটি গর্ভের ভাড়া দিয়ে একটি শিশুর গর্ভে গর্ভবতী হবে। এবং মুম্বাইয়ের মিররের সংবাদে, ঐশ্বর্য রাই বচ্চন একটি মহিলার ভূমিকা পালন করতে যাচ্ছে।

‘জাঙ্ক’

নারায়ণ সিং মুম্বাইয়ের মিররকে বলেছিলেন, ‘এটি একটি মুভি যা আসলেই একটি সিনেমা। গুজরাটের একটি মহিলা ছিল যার সন্তান ছিল না।

কিন্তু তিনি অন্যদের জন্য একটি সরগোজ মা হওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু এক পর্যায়ে, তিনি সন্তানের মধ্যে জড়ো হয়েছিলেন এবং তার ছেলেকে ভাড়াটে ব্যক্তিদের কাছে ফিরিয়ে দিতে চেয়েছিলেন।

যদিও এখন পর্যন্ত ‘জেসমিন’ সম্পর্কে কিছুই চূড়ান্ত হয়নি। গুজব ছড়িয়ে আছে, ঐশ্বরিয়া অনুপ্রেরণা অরোরার আরেকটি চলচ্চিত্রে অভিনয় করতে পারেন। 1961 সালে, 1961 সালে মুক্তিপ্রাপ্ত ক্লাসিক থ্রিলারটি রাতে বা দিনের দেরী অভিনেত্রী নার্গিস দত্তের জায়গায় দেখা যেতে পারে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


1 views