সারা রাত পাহারা দিয়ে ছোট্ট মেয়েটিকে বাঁচাল কুকুর!

পুরো রাতে ঘুমাতে – ঘরের ভেতর ভাত খাওয়া ছোট মেয়ে খেলার জন্য শস্য ক্ষেত্রের পথ হারিয়েছে। এবং বাড়িতে ফিরে না পারে বাবা-মা ঘন্টার জন্য ঘুরতে ঘুরছে আপনি কী করছেন? কোন বিপদ আছে? মেয়েটির হাড় মেয়েটির পিতা-মাতার চিন্তায় হিমায়িত হয়ে উঠছে।

কিন্তু যার সাথে এতটা উদ্বিগ্ন, সে অবশ্যই খুব মেজাজী ছিল। কারণ তিনি সারা রাত তার জন্য ঘড়ি রেখেছিলেন, তার পোষা কুকুর ফ্যাট হিথ। বৃহস্পতিবার রাতে আমেরিকার মিসৌরিতে এই ঘটনা ঘটে। মিসৌরি স্টেট হাইওয়ে পেট্রল কর্তৃপক্ষ ঘটনার বিবরণ পেশীদের ছবি পোস্ট করেছে।

রমী এলিয়ট, সন্তানের বয়স মাত্র 3 বছর। বৃহস্পতিবার রাতে তিনি তাঁর বাড়িতে ফ্যাট দিয়ে খেলছিলেন। বাড়ি থেকে বেরিয়ে প্রায় 8:30 টার সময় ঘরের বাইরে বেরিয়ে গেল।

রুমির বাড়ির মধ্যে শস্য ক্ষেত্র এবং শস্যের পথ হারিয়েছে যদি সে তার পথ হারিয়ে ফেলে, তবে তিনি ফিরে আসতে পারতেন কিন্তু পারতেন না। কিন্তু ফ্যাট তা করেনি। বিপরীত দিকে, রমী পুরো রাতে সুরক্ষিত।

এদিকে, রেমি তার বাড়িতে তাকে দেখতে পায়নি এবং তাকে খুঁজে পেয়েছে। পুলিশও অনুসন্ধান শুরু করে। কিন্তু এটি কোথাও খুঁজে পাইনি। 1২ ঘন্টার পর শুক্রবার সকালে, ঘরটি শস্য ক্ষেত্রগুলিতে পাওয়া যায়। এখনও স্থায়ী চর্বি আছে।

রেমির মা টিম্বার মশার কামড় না করে বলেন, ফ্যাট রমির আর কোন ক্ষতি হয়নি।

এই বছরের এপ্রিল মাসে অস্ট্রেলিয়ার অস্ট্রেলিয়ায় প্রায় অনুরূপ মামলা এসেছে। একটি তিন বছর বয়সী শিশু হারিয়ে গেছে। তার পোষা প্রাণী সঙ্গে ছিল এবং তিনি তাকে সারা রাত রক্ষা করেন যাতে কোন বিপদ তার কাছে আসে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


3 views