১৫ টি কাজ যা প্রতিটি মেয়ে গোপনে করে কিন্তু কখনই তা স্বীকার করে না…!

গোপনে সব মেয়ে – আমাদের আজ স্নান করা ভুলে যাওয়া যাক, আমরা কাপড় আছে ভুলে গেছি, আমি অন্তর্বাস ব্যবহার করে বিপর্যস্ত করেছি, এবং শুধুমাত্র খালি হাতে জ্যাম জেলি খাওয়া!

আমরা মেয়েদের নোংরা, নোংরা ছেলেদের মনে করি না, কিন্তু আমরা ছেলেদের মত আচরণ করি!

সুতরাং, এখানে একটি তালিকা যা মেয়েদের গ্রহণ করা হয় না।

এবং যদি ছেলেরা এটি পড়ে, তবে তারা বুঝতে পারবে যে তাদের চারপাশের মেয়েরা অনেক অস্বস্তিকর জিনিস করে যা তারা কখনও বলে না।

1. স্টকার সিন্ড্রোম

সাবেক প্রকাশ প্রাক্তন নতুন বান্ধবী প্রকাশ করুন একটি ছোট বেল্ট মধ্যে তার প্রিয় বন্ধু এর বন্ধু এর সাবেক বন্ধু একটি বন্ধু একটি বন্ধু করুন। তুমি কি বুঝতে পারছ আমি কি বুঝাতে চাচ্ছি?

2. গোপনীয়তা সংরক্ষণ করুন এবং পরে দুঃখিত।

সঞ্চয় প্রায়ই বিপর্যয়কর হয়। মসৃণকরণ যদি কিছুদিনের জন্য উপলব্ধ থাকে তবে পরবর্তীতে খিঁচুনির অভিজ্ঞতাটি জাহান্নামের মতো। তারপর আমরা দুঃখিত। কিন্তু আমরা প্রেমিক সঙ্গে যেতে আগে, আমরা আবার এই ঘটতে করা।

3. ব্রা কখনও নোংরা হয়।

এই সব মেয়েরা বিশ্বাস করেন যে ব্রা মলিন নয়, তাই এটি একটি দীর্ঘ সময়ের জন্য ক্রল যায়। যদিও আমাদের প্রচুর ব্রা আছে, আমরা একই ব্রা বারবার পড়ি।

4. আমরা কান্নাকাটি সময় সুন্দর চেহারা করতে চান।

আমরা যখন আমাদের বোঝার জন্য কান্নাকাটি করছি আমরা মিরর আবার নিজেকে আবার চেষ্টা করার চেষ্টা করুন। হ্যাঁ! আমরা কপালের সময় তাদের নিজস্ব স্বতন্ত্র টান ভিজা চোখ, লাল নাক আমাদের কাছে সেক্সি মনে হয় না, এখনো।

5. আমাদের পোশাক আমাদের ওয়াক্সিং সময়ের উপর নির্ভর করে।

আমরা শেভিং এবং ওয়াক্সিং অপছন্দ করি। আমরা কেবল এটি করি যখন এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, অন্যথায় আমরা প্যান্ট এবং গণিস ব্যয় করতে পারি। আমরা শীতকালে ভালোবাসি কারণ এই সময়ে সংরক্ষণ এবং মোমবাতি করার প্রয়োজন নেই।

6. মেয়েদের নাক

যখন কেউ আমাদের সামনে আমাদের স্নিগ্ধ করে, কিন্তু আমরা একই করি। কিন্তু আমাদের চারপাশের কেউ নেই যখন আমরা এটি সব কি।

7. আমরা প্রতিদিন স্নান করি না।

প্রতিদিন গোসল করে কে? আমাদের স্নানশৈলীর প্রায়ই আসে যখন আমরা স্নান ছাড়াই কিছু সময় কাটিয়ে উঠি, তখন মাথা একটি উন্মাদনার মত এবং মাথা থেকে তুষারপাতের মতো এবং তারপর শুষ্ক সামু ব্যবহার করে নিজেকে সান্ত্বনা দেয়।

স্নান করার সময় নেই? কোন ব্যাপার, এটি ধোয়া দ্বারা বগ উপর পারফিউম করা। তোমার মুখ ধুয়ে ফেলতে সময় নেই? এটা কোন ব্যাপার না, আজকের মেকআপ একটি নতুন মেক আপ করা আজ।

8. পোপ স্টিগমা

মেয়ে এবং পাবলিক ধাবক; গ্রহণ করা যাবে না। আমরা জনস্বার্থকে ঘৃণা করি এবং কখনও এটি ব্যবহার করি না।

যদি কেউ পরবর্তীতে বেডরুমের বেডরুমের কাছে আসে, তবে আমরা পরবর্তী শক্তিধর লোকটি চলে যাবার আগেই বলবৎ থাকবে। যদিও কেউ আমাদের দেখতে পায় না, আমরা পুরো জিনিস সম্পর্কে অস্বস্তিকর।

9. জামাকাপড়গুলি নিকৃষ্টভাবে বন্ধ।

আমরা সব আন্ডারওয়্যার বুঝতে যে কোন খারাপ গন্ধ আছে চেষ্টা করুন, অথবা এটা অনেক বার পড়তে পারে। কিন্তু এই সব পরে, আমরা কাপড় চান না।

10. যারা তাদের পছন্দ করেন না তাদের সাথে মিথ্যা মামলা।

মেয়েরা সর্বদা কথা বলতে প্রস্তুত। আমরা একটি ঝগড়া জন্য অপেক্ষা করছি। আমরা কারাগারের জন্য বেঁচে আছি এবং অবশ্যই, আমরা সবসময় একটি ডায়াল দিতে প্রস্তুত। আমরা আমাদের সাথে ঘৃণা করার আগেই ভাবতে হবে! আমরা তাদের অপমান করার কোন সুযোগ ছেড়ে না।

11. আমরা মনে করি বিপরীত টাই আছে

এটি একটি খুব পুরানো রহস্য যে সবাই জানেন। কিন্তু মেয়েদের এটা কোনদিনই গ্রহণ করবে না। আমরা আশা করি অন্য মানুষ টেলিপ্যাথি দ্বারা সবকিছু জানতে পারবে, আমরা কি ভাবছি। আমাদের কিছু জিজ্ঞাসা করার সময় একটি সহজবোধ্য উত্তর আশা করবেন না।

12. আমরা রোমান্টিক সিনেমা উপর কান্নাকাটি

আমরা উপরে দেখানো কতটা কঠিন তা আমরা গল্প, বিশেষত রোমান্টিক চলচ্চিত্র, দুঃখজনক পরিণতি বা আবেগ সম্পর্কে শুনেছি এমন ঘটনাগুলির মধ্যে আমরা দেখেছি।

13. আমরা চিমনিকে পরিষ্কার করি না

হ্যাঁ! আমরা পরিষ্কার করি না আমরা আশা করি চিমনি নিজেই পরিষ্কার হয়ে যাবে এবং যখন এটি ঘটবে না, আমরা একটি নতুন চিমনি কিনবো।

14. আপনি যদি প্রেমিক থেকে একটি বার্তা পান, এটি একটি হাজার বার পড়ুন।

মেয়েদের তাদের প্রেমিকের বার্তা সম্পর্কে ছোটো মেসেজে এমনকি খুব দুঃখ পেতে থাকে। মেয়েরা হাজার হাজার বার একটি ছোট্ট বার্তা পাঠাবেন, এবং তারপর মনে রাখবেন এটি হাজার হাজার মানে।

15. এই পোস্টটি পড়ুন, সবকিছু অস্বীকার করে পাঁচ মিনিটের পর, আপনি আপনার মনকে সবকিছুই গ্রহণ করবেন।

মেয়েদের, আপনি সব জানেন যে আমরা সব কাজ করি এবং কখনোই তা গ্রহণ করি না এবং নিকট ভবিষ্যতে এমনকি গ্রহণ করার কোন ইচ্ছা নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


11 views