কোন বয়সে মেয়েদের যৌন উত্তেজনা চরমে পৌঁছায়! জেনে নিন…

যেকোন বয়সে মেয়েরা – প্রত্যেকের মনে হতে পারে যে চার থেকে পাঁচ বছর বয়সী মেয়েদের প্রথম মাসিক ঋতু হওয়ার পর 17-18 বছর বয়সী হয়ে উঠবে। অনেক যৌনতত্ত্ববিদ বা যৌন ডাক্তার বলছেন- ২0-২1 বছর আরও বেশি নারীবাদী নারী হয়ে উঠেছে। এটি একটি দীর্ঘ সময় ছিল। কিন্তু ধারণা যে একটি সাম্প্রতিক গবেষণায় পরিবর্তিত হয়েছে।

তাই আপনি যখন আপনার অংশীদার সবচেয়ে আকর্ষণীয় হয়ে ওঠে জানেন? অনেকে ২0 বছরের দরজায় চিন্তা করছেন। কিন্তু এটা ঠিক নয়। যখন তিনি ২6 বছর বয়সে পৌঁছান, তখন তিনি বেশ আকর্ষণীয় হয়ে উঠেছিলেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে একটি মেডিকেল সায়েন্স ইনস্টিটিউটের একটি গবেষণায় দেখানো হয়েছে যে, 26 বছর বয়সে মহিলাদের যৌন উত্তেজনার শীর্ষে পৌঁছানো সম্ভব হয়েছে। যদিও পুরুষ যৌনতার পর 32 বছর সর্বোচ্চ শিখরে পৌঁছে

এই জরিপ প্রায় এক হাজার প্রাপ্তবয়স্কদের মতামত নিয়েছে। এই গবেষণার মতে, সানফ্রান্সিস্কো’র মহিলারা ২6 বছর বয়সে সর্বোচ্চ যৌন জীবন উপভোগ করেছেন। পুরুষের ক্ষেত্রে 27 বছর পর যৌনমিলনের স্বাদ হয়।

গবেষণায় দেখা গেছে যে 18 বছর পর বেশিরভাগ মহিলা যৌনরোগের প্রথম স্বাদ গ্রহণ করেছেন। কিন্তু এই ক্ষেত্রে পুরুষদের আবার 17 বছরের শুরুতে প্রথম যৌন উপভোগ।

এটি পাওয়া গেছে যে, পুরুষের প্রথম যৌন অনুভূতি উপভোগ করার প্রায় 15 বছর পর, তারা সর্বাধিক যৌনতা উপভোগ করে। কিন্তু এই ক্ষেত্রে, প্রথম যৌন সংসর্গের 10 বছর পর নারীরা যৌনসম্পর্ক অবশেষে উপভোগ করতে পারে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views