তামিম -সাকিবের দুর্দান্ত ব্যাটিং , ১০ ওভার শেষে ১ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ কত?

তামিম – সাকিবের জয়জয়কার ত্রি-সিরিজ বেশ কিছু সময়ের জন্য বিলম্বিত হয়েছে। বাংলাদেশ ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে কে চূড়ান্ত ফাইনাল হবে, বাংলাদেশের উপর নির্ভর করে শ্রীলংকা এবং জিম্বাবুয়ে বাংলাদেশের কাছে হেরে যাওয়ায় আটকে গেছে।

জিম্বাবুয়ে আজ বাংলাদেশকে মুখোমুখি দাঁড়াবে, আজকের ম্যাচে বাংলাদেশ টসে জিতেছে এবং ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে।

এখন পর্যন্ত, বাংলাদেশ 45/1 (10 ওভার), তামিম ও সাকিবের মাঠেই রয়েছে

জিম্বাবুয়ের ডানহাতি ব্যাটসম্যান বীরেন্দর স্পিনার সুনামুল ইসলাম এগারোতে ফিরে আসেন এবং স্পিনারদের মধ্যে দুর্বল। দলের বাইরে থাকা পেস অলরাউন্ডার সাইফুদ্দিন আহমেদ দলের বাইরে আছেন।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে বলটি সঞ্জুল ইসলামের হাতে দিয়েছিল। বামহাতি স্পিনার সাকিব নতুন স্পিনার ছিলেন। মহান বল দিয়ে তার দ্বিতীয় এক দিনের দিকে তাকান। ২9 রানের জন্য 1 উইকেট নেন, তবে বলটি নিয়ন্ত্রণ করার জন্য বলটি চালানো যায়।

পর্যটকদের বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য বাংলাদেশ দুটি স্পিনার খেলবে। প্রাক্তন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তামিম ইকবাল, তিনি বলেন, “আমি এই অবস্থানে বলতে পারি না।

এটা আমার মনে হয় যে যারা পাশের বেঞ্চে রয়েছে তারাও ভাল খেলতে সক্ষম। যদি তারা (কোচ এবং অধিনায়ক) এমন কিছু সিদ্ধান্ত নেয়, তাহলে আমি নিশ্চিত যে যারা খেলবে তাদের সেরাটা দিতে হবে। ‘

দুই দলের চূড়ান্ত একাদশে দেখুন

তামিম ইকবাল, ইনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, সঞ্জুলুল ইসলাম, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে ইনিংস: হ্যামিল্টন মাসাকাদজা, মিরে, পিটার মুর, ব্রেন্ডন টেইলর, ক্রেইগ এর্ভিন, সিকান্দার রাজা, ম্যালকম ওয়ালার, গ্রিম ক্রেমার (অধিনায়ক), কাইল জার্ভিস, তেন্ডাই চাতারা, ব্লেসিং মুজরাবি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


6 views