প্রতিবন্ধী নারী যারা স্তন মহিলাদের উপর গর্বিত। আজ, আমাদের সময় থেকে স্তন ক্যান্সার ভর্তি করা অনেক মানুষকে সম্মানিত করা হয়নি। কিন্তু নারীদের মধ্যে একজন বলেন যে স্তনের আকার স্বাভাবিকের চেয়ে কিছুটা বড় হলে তাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। একটি সর্বভারতীয় গণমাধ্যমের জরিপে, তারা এই সমস্যাগুলি প্রকাশ করে। 1. পোশাক: অসম্ভব হতে পারে, কিন্তু কোন শার্ট খুঁজে পাওয়া যায় না, যা বুক বন্ধ করান না। এমনকি অফিসিয়াল শার্ট পরে অফিসে যায়, কোন সুরক্ষা আছে। সহকর্মীর কাছ থেকে ঘণ্টা – প্রত্যেকের চোখ এই বিভক্তিতে আটকে যায়। 2. আন্ডারগ্র্যাণ্ডার: যদি স্তন বড় হয়, তাহলে লটারি জয় করার জন্য সঠিক আকারের মহিলাদের অন্তর্বাস খুঁজে বের করুন। একটি রঙ পছন্দ আগে এমনকি লাভ হয় না কারণ, এটি দোকানের মধ্যে দেখা যায়, সেখানে কোনও রঙের ডান সন্নিবেশ নেই। 3. ঘাম: স্তন আকারের যতটা, ততই তাদের আরও ঘাম হয়। ব্যাকটেরিয়া ব্যাকটেরিয়া শরীরকে আবদ্ধ করতে পারে যদি ঘাম নিয়মিত পরিষ্কার হয় না। যে ঘাম পুনরাবৃত্তি এটি অস্বস্তিকর হয় 4. অস্বস্তি: যদি স্তন ছোট হয়, তবে তারা বিশ্বাস করতে চায় না যে নারীদের বড় স্তনের জন্য অস্বস্তিকর হতে হবে। তারা মনে করে যে, যদি স্তন বড় হয়ে যায়, তাহলে নারীদের সৌন্দর্যের আরেকটি স্তরের স্তন কিন্তু বড় স্তন যাদের আছে, মহিলার স্বীকার করে, যদি স্তন আকার স্বাভাবিক বা খুব বড় হওয়ার চেয়ে ছোট, তাহলে প্রতিদিন এত অস্বস্তিকর হত না। 5. ভারসাম্যতা অভাব: যদি স্তনের আকার খুব বড় হয়, তাহলে পোষাক কোমরের আকারের সাথে মেলে না। কোমর আকারের সঙ্গে, স্তন আকার ভারসাম্য অভাব। 6. পুরু: এবং যদি আপনি কোমরের আকার সম্পর্কে চিন্তা করেন না, তাহলে ডবলটি টি-শার্টের আকার ছাড়িয়ে গেছে, এটি খুব মোটা, দুঃখের মহিলাদের। 7. ব্যায়াম: যদি কেউ স্তনের আকার বড় হয় তবে ব্যায়ামটি কারো সামনেই করা যাবে না। বিপরীতধর্মী মানুষ তাদের ব্যায়াম বন্ধ করে দেয় এবং তাদের দিকে তাকিয়ে থাকে, মহিলাদের একটি বিভাগের বিরুদ্ধে অভিযোগ করে 8. একটি মহিলাদের অন্তর্বাস ছাড়া, নায়েব f: আন্ডারওয়্যার ছাড়া এক পায়ে এমনকি যদি এটি চায় না পেতে পারেন। 9. ঘুম: যারা তাদের স্তন আকার খুব বড়, তারা তাদের বুকের উপর ঘুম না পারে। যেহেতু স্তনবৃন্তের অতিরিক্ত চর্বি দুটি হাতের ফাঁক পূরণ করে, তাই পেশী কাঁকড়া থাকার জন্য এটি একটু বেশি। 10. মোমবাতি: মহিলাদের একটি অংশ দাবি করে যে ব্যক্তিগত অংশে মোমবাতি একটি সমস্যা আছে, যদি স্তন আকার খুব বড় হয় কারণ, স্তনের আকৃতির জন্য কোমরের নীচে প্রায় কিছুই দেখা যায় না। 11. ঝুঁকির কারণে: জনসাধারণ কোন কারণেই প্রকাশ্যে ঝুঁকতে পারে না, এমনকি যদি স্তনের আকার বেশ বড় হয়।

6 মাস ধরে বিবাহিত- কলেজ জীবনে, আমি একজন সহপাঠীর প্রতি ভালোবাসি। উভয় জীবন চেয়ে একে অপরের বেশী পছন্দ আমরা বিয়ে করার জন্যও প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম। কিন্তু আমরা বিয়ে করার আগেই আমরা মনে করি যে আমাদের কোনও শারীরিক সম্পর্ক থাকবে না। কিন্তু যখন আমরা সহজেই বিয়ে না করা হয়, বা বিয়ে না করা

যতক্ষণ পর্যন্ত আমরা শারীরিক চাহিদার তীব্রতা নিয়ন্ত্রণ করতে না পারি, আমরা শারীরিক সম্পর্ক দ্বারা নিয়ন্ত্রিত হতে পারে না। উভয়ই এই বিষয়ে একমত, প্রথমত, বিভিন্ন পার্কগুলিতে, অবশেষে, খুলনায় একটি আবাসিক হোটেলে, আমরা তিন দিনের কঠোর প্রাতিষ্ঠানিকতার সাথে দেখা করতে সক্ষম হব। তারপর আমাকে খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে এবং সেখানে ভর্তি হয়েছে। এবং কলেজে এক ডিগ্রি গ্রাম বাকি আছে।

তারপর একদিন, শহরে, তিনি একটি অপমানজনক ব্যক্তি সঙ্গে পার্ক একটি পরিচিত মানুষ দেখেছি। খবর আসার পর বাবার মা রাগ হয়ে গেলেন। এবং বলুন, যদি আপনি আমাকে চান, তাহলে সেই মেয়েটির সাথে সম্পর্ক হারান। আমি চলচ্চিত্রে অনেক দেখেছি কিন্তু বাস্তবিকই এটি আমার কাছে যে ঘটেছিল তা অবিশ্বাস্য ছিল।

কিন্তু আমার প্রেমিক, লিমা, এমন একজন ব্যক্তি, যে আমার বাবার স্পষ্ট সতর্কবার্তা সত্ত্বেও, আমার স্ত্রী এক পায়ে দাঁড়িয়ে আছেন। নিষেধাজ্ঞা সত্ত্বেও, তিনি আমাকে সন্ধ্যায় ফোন সন্ধ্যায় দিয়েছেন। কিন্তু আমি তার ফোনটি পাইনি। এমনকি যদি আমি তাকে বুঝতে পারি, তবে আমি আমার বাবা-মায়ের সাথে আমার সম্পর্ককে গ্রহণ করবো না। এইভাবে পাস 1 বছর। তারপর তিনি অন্য জায়গায় বিয়ে করেন।

এবং তারপর থেকে, আমি একটি সময় জন্য ফোন গ্রহণ না। তবুও তিনি প্রতিদিন কল করে প্রতিদিন বার্তা পাঠান। আমি শুধু তার এক বার্তার উত্তর দিয়েছি: “এখন আপনি অন্যের স্ত্রী, আপনি আমার সাথে কথা বলতে পারবেন না। আমরা শারীরিক সহযোগিতা পেয়েছি, ভুল করেছি। এখন আর বড় ভুল করতে চাই না। তাহলে এইভাবে আপনার স্বামীর অধিকার হারাবে কারণ তিনি কোন অপরাধ করেননি, কেন তাকে শাস্তি দেওয়া উচিত?

আমি মনে করি বার্তাটি কাজ করবে। কিন্তু না, সে আমাকে বলেছিল যে আমি তোমার চেয়ে কম বুঝি না। একবার আপনার ঠিকানা পেয়েছি, আমি সরাসরি আপনার বুকের উপর আক্রমণ করতাম। আমার বিশ্বাস, আমি এখন পর্যন্ত তার স্বামী গ্রহণ না হওয়া পর্যন্ত আমি তার ফোন গ্রহণ করবেন না।

কিন্তু কোন ব্যাপার না যতক্ষণ ফোনটি পাওয়া যাবে না। তিনি ফোন মাধ্যমে যাচ্ছে আমি এই ক্ষেত্রে জড়িত পেতে ভুল কাজ করেছেন। এবং তিনি ভুল করতে চান না কিন্তু কলিং তাকে বারবার আমার সংকল্প সম্মুখীন। আমি একটি ভূগর্ভ থেকে বাস করতে কি? আমাকে বুঝতে দাও

টিপ: আপনারা কেউই নির্দোষ নয়। আপনি শুধু মেয়েকে দোষারোপ করে একটি চিঠি লিখেছিলেন, কিন্তু আপনি কি দোষ দিচ্ছেন না? মেয়েটি তাকে বলেছিল যে তার স্বামী আপনার সাথে পার্কের কাছে গিয়েছিলেন। তাই আপনি খারাপ হয়। আপনি পার্ক থেকে মেয়ে গ্রহণ কারণ।

তিনি তার ভালোবাসার প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং শারীরিক সম্পর্কও তৈরি করেছিলেন। তারপর পরিবারে একটি ঝড় হয় পুচ্ছ থেকে পালিয়ে কিভাবে এটা ভালোবাসি? যখন তুমি এই মেয়েটার সাথে প্রতারণা করেছ, তোমার ধার্মিকতা কোথায়? আশা করি, ভবিষ্যতে এমন একটি রাস্তায় যাওয়ার আগে, আবার এবং আবার চিন্তা করুন

মেয়ে অন্য পুরুষের স্ত্রী পাওয়ার পর ফোনটি পায় না, তবে চাকরিটি খুব ভালভাবে কাজ করে। কিন্তু আপনি যদি চান তবে তার ফোন নম্বরটি ব্লক করতে পারেন। অথবা আপনি সিম পরিবর্তন করতে পারেন

যদি আপনি সিম পরিবর্তন করেন তবে মেয়েটি আবার আপনাকে খুঁজে পাবে না। একই সাথে মেয়েটিকে বলুন যে যদি আপনি এই পদ্ধতিতে যোগাযোগ করার চেষ্টা করেন, তাহলে আপনি তার স্বামীকে অতীতের সব সম্পর্কের সব প্রমাণের সাথে বলবেন। তারপর মেয়ে আপনার পথ থেকে প্রত্যাহার করতে ভয় পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


3 views