বিশ্বের একমাত্র ব্যাটসম্যান, যিনি ১০ বারই প্রথম বলে ছক্কা হাঁকিয়েছেন!

বিশ্বের একমাত্র ব্যাটসম্যান – প্রতিদিন ক্রিকেটে কোন রেকর্ড নেই তাদের সবাইকে মন ছুঁয়েছে। ইতিহাস পৃষ্ঠাগুলি থেকে সীমাবদ্ধ চোখের মধ্যে অনেক রেকর্ডযোগ্য পরিসংখ্যান আছে।

প্রকৃত রেকর্ডটি হল – যা বারবার ক্রিকেটের উত্সাহীদের অনুভূতি উজ্জ্বল করে, স্মৃতি স্মৃতি চিরকালের জন্য অপরিবর্তনীয়। কয়েক দশক পর কয়েক দশক পর, এই রেকর্ডটি বীরগাথার কথা বলা হয়।

পরিসংখ্যান না, বড় ক্রিকেটার বীরগাথির সাথে পরিচিত হন। এটি একটি কিংবদন্তি জন্য বৃহত্তম payday ঋণ। তার সেরা সময় শেষ করার পরে, বুট জুড়ি আপ রাখা এবং একটি অসাধারণ ক্রিকেট অনুরাগী হৃদয়ের সম্মান দেবার পরে।

ক্রিকেট অনুরাগী বলেন যে আন্তর্জাতিক আখ্যানে সব রেকর্ড নিশ্চিত করা হয়েছে। তবে, আপনার নিজের দেশের একজন ক্রিকেটারের রেকর্ড যখন এটি আরও বেশি বিশেষ হবে। গর্ব একটি জিনিস যে ভিতরে থেকে অনুভূত হয় যে একটি দিন এর ডাম্প না।

ভারতীয় ব্যাটসম্যান বিশ্ব ক্রিকেটের সর্বাধিক জনপ্রিয় বিষয়গুলির মধ্যে একটি। বিশ্ব ক্রিকেটে কয়েক দশক ধরে অনেক বড় ব্যাটসম্যান উপহার দিয়েছে। এবং তাদের অনেক কিংবদন্তি এই তালিকার নাম ভেন্দ্র শেবাগ।

বিরাও ছিলেন একজন ব্যাটসম্যান যিনি একটি প্রথাগত পদ্ধতিতে ক্রিকেট খেলেন না। তার নিজস্ব শৈলী পেল। কিন্তু সাফল্যের সিঁড়ি মাউন্ট করা হয়। ক্রিকেটের ইতিহাসে অনেক নায়ক আছে যারা বাস্তবতা দেখায় নি। এই রেকর্ড, চোখ দ্বারা অন্ধ হয় যা।

বিশ্বের একমাত্র ব্যাটসম্যান, যিনি প্রথম দশবার ছয় ছক্কা হাঁকিয়েছেন!

প্রথম ছয়

নওয়াজগড় নওয়াব ক্রিকেট ক্যারিয়ারে বিস্ফোরক ব্যাটসম্যান হিসেবে পরিচিত ছিলেন। কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁদতে কাঁদতে কাঁদতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁদতে কাঁদতে বলল, এমনকি বলের মতো বল থাকলেও তাকে আঘাত হানতে হবে, কিন্তু তিনি বলটি আঘাত করতেন – তিনি ছিলেন একজন ক্রিকেটার, ভিরু। টেস্ট ক্রিকেটে খোলা রাখার জন্য, মাল্টনের সুলতান পুরো দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেছেন।

ভিরু এর পাওয়ার ওয়েটিং তার হৃদয়গ্রাহী প্রতিভা হাতের- আই সমন্বয় সাহায্য একটি মহান চুক্তি সাহায্য। এবং এই মহান আন্তর্জাতিক রেকর্ড চালু একটি মহান রেকর্ড ছিল। এবং এই রেকর্ডটি আধুনিক ক্রিকেটে অনেক বড়ের সামনে একটি মাইল ফলক, ঠিক সেই রেকর্ডের শীর্ষে খুব দূরবর্তী স্থান।

আন্তর্জাতিক ফরম্যাটে, ভুরা তিন ধরনের ফর্ম্যাটে অভিনয় করেছেন, জাতীয় জার্সি পরিহিত। দশ ইনিংসে তিনি প্রথম বলের জন্য ছয় রান করেন। এই গ্রহের কোন রেকর্ড নেই এবং কোন ক্রিকেটার নেই।

দিল্লি ক্রিকেটার তিন ধরনের ফর্ম্যাটে ইনিংস শুরু করেছেন। এবং তারা তিনটি ফরম্যাটে এই কৃতিত্ব দেখিয়েছেন। টেস্ট ক্রিকেটে দুবার দ্বিগুণ, ওয়ানডে দ্বিগুণ এবং একবার টুয়েন্টি ২0 ক্রিকেটে – বেইরু প্রথম বলটি আঘাত করে।

এক নজরে ভিরুর ক্রিকেট ক্যারিয়ার …

আন্তর্জাতিক স্তরে Sehwag এর মোট আসন সংখ্যা 243 হয়। 91 টি টেস্ট, 136 টি ওডিআই এবং 16 টি টুয়েন্টি ২0 ম্যাচগুলির মধ্যে। দেশের জন্য 104 টি টেস্টে 8586 রান করেন উইনার। তাঁর নামের পাশে ২3 শত ও 32 টি অর্ধ-টাইমার রয়েছে। সেরা স্কোর 319

ওরিয়েন্ট ক্রিকেটে ওয়ারি 15 শতাব্দী এবং 38 টি অর্ধ-শতক করেছেন। ২51 ম্যাচে তিনি 873 রান করেন। বেস্ট স্কোর: ২1 9 টি 19 টি ২0 ম্যাচে দুই অর্ধ-শতকের সঙ্গে 394 রান। সেরা স্কোর 68

1 এপ্রিল, 1 999 সালে পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই অভিষেকের বিপক্ষে অভিষেক হয়। 3 ই জানুয়ারি ২013 তারিখে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলে। 3 নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দক্ষিণ আফ্রিকায় টেস্ট অভিষেক 2001 সালে। ২ মার্চ ২013 তারিখে নওয়াজগড়ের নবাব অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views