ভার্জিন মেয়ে এবং ভার্জিন ছেলে চেনার উপায়!

কুমারী মেয়ে এবং কুমারী – কুমারী মেয়ে বা ছেলে জন্য এই ধরনের কোন চিহ্ন নেই। যাইহোক, কুমারী মেয়ে যোনি এবং তার স্তন মেয়েদের জন্য পরিচিত হতে সম্ভবত সবচেয়ে।

তবে, বেশিরভাগ কন্যা তাদের স্তনে বংশগতভাবে বড়। এমন একটি ঘটনা ঘটেছে যেখানে মেয়েদের স্তন বড় হয়, কিন্তু কোন ছেলে চুম্বন করতে পারে না, মাঝে মাঝে হস্তমৈথুন করে এবং লিঙ্গ।

এর অর্থ কি মেয়ে তার কুমারীত্ব হারিয়েছে? একদমই না. আবার, একটি ঘটনা যে একটি মেয়ে তার জীবনের প্রথম যৌন ছিল, কিন্তু কোন রক্তপাত ছিল।

এর অর্থ এই নয় যে আপনার আগে একজন লোক তার কুমারীত্ব গ্রহণ করেছিল। কিন্তু সত্যিই কুমারী কুমারীত্ব কোন চিহ্ন নেই। তবুও কুমারী মেয়ে লক্ষণগুলির কয়েকটি চিহ্নগুলি নীচে কোনা এবং স্তন দ্বারা দেখানো হয়

Zioni

কুমারী মেয়ে এবং কুমারী ছেলে উপায়

লাবিয়া মজরা মানে বাইরের পেটেলগুলি প্রায় সম্পূর্ণ একত্রিত হবে এবং জিনিমুখ দেখা যাবে না। ভবনের খনি, যার ভিতর ভিতরের প্যাটেল, সম্পূর্ণরূপে বন্ধ হয়ে যাবে এবং লবিয়া সম্পূর্ণভাবে ঢেকে থাকবে। লাবিয়া সামান্যতম ছাড়া দেখা যাবে না।

যদিও এটি অনেক কারণের জন্য পৃথক করা যায়। এটি প্রভাশালী সাধারণত রক্তপাত হয়। Labia minerara নীচের প্রান্ত একসঙ্গে করা হবে। Clituris / চরিত্র খুব ছোট এবং এটি সঙ্গে আচ্ছাদিত চামড়া পাতলা হয়। Yonipath সঙ্কুচিত এবং ভিতরের folds কম মসৃণ হবে। ফুলের পাটা অনেক বেশি হবে।

স্তন

কুমারী মেয়ে এবং কুমারী ছেলে উপায়

স্তন ছোট হবে। ফ্ল্যাট হবে না, বৃত্তাকার নয় দৃঢ় হবে, স্ফীত না। নিপলের অন্ধকার অংশ, রঙটি রঙের হালকা বাদামী রঙের (কম গাঢ় রঙ) এবং এই অংশটি আকারের আকারে ছোট হবে। স্তনবৃন্ত এর আকার ছোট হবে।

Pseudovarine:

কুমারী মেয়ে এবং কুমারী ছেলে উপায়

বেশিরভাগ মহিলারা যৌন সংসর্গের পরে বেশ কয়েকবার হাইয়ান বা সিরিলিকের সাথে যৌন সম্পর্ক করেন। এই সিডোভারজুন বা জাল ভাইরাস বলা হয়। কিন্তু তার হার অনেক কম।

সাধারণত এইভাবে একটি মেয়ে এর কন্যা চিহ্নিত করা যায় কিভাবে হয়। যাইহোক, যারা আরও ক্রীড়া / শরীরের ব্যায়াম, সাইকেল / মোটরসাইকেল, ঘোড়া এবং masturbating আছে মেয়েদের তাদের ভক্ত বা আঁটসাঁট পোশাক বিষ্ঠা সম্ভবত।

ভার্জিন বয় চেন সংকেত:

সাধারণত কুমারী পুত্র কোন চিহ্ন নেই ছেলেটির বিয়ে হওয়ার আগেই যতটা যৌন হয় তার কোনও ব্যাপারই না, ছেলেটি কি ভার্জিন কিনা তা বোঝার কোন উপায় নেই। সুতরাং সমাজে, ছেলেটির কুমারীত্বের কোন প্রশ্ন নেই। যাইহোক, কুমারী পুত্র নীচের প্রদর্শন কিছু উপায় আছে:

ছেলেটি খুব উত্তেজিত হবে। যৌনতা জন্য অনেক চেইজ আছে। যোনিতে লিঙ্গ প্রবেশের আগেই বীর্য হতে পারে, এমনকি তাৎক্ষণিকভাবে বীর্য নির্গত হবে।

চুম্বন, Jonny স্তন সঙ্গে খেলতে মনোযোগ না ছাড়া লিঙ্গ প্রবেশ করতে পাগল। ছেলেটির শরীরকে স্পর্শ করার জন্য ছেলেটি লজ্জিত হবে। যদি ছেলেটি একবার মেয়েকে স্পর্শ করে, তাহলে সে পাগল পাখির মত স্পর্শ করতে পারবে। ছেলেটি তার সাথে শারীরিক সম্পর্ক শুরু করার আগে মেয়েটির অনুমতি নিয়ে যাবে।

যদি উপরে বর্ণিত বিষয়গুলি একটি ছেলেের মধ্যে শারীরিক সম্পর্কের প্রারম্ভে দেখা যায়, তবে ছেলেটিকে দৃশ্যত কুমারী বলা হয়। কিন্তু কুমারীত্বের কোন পুত্র বা পুত্র আছে কিনা তা বুঝতে কোন উপায় নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


7 views