রাস্তায় ৮৫ হাজার টাকা পেয়ে ফিরিয়ে দিলেন রিকশাচালক!

85 হাজার টাকা প্রাপ্তি – সিলেটের জিন্দাবজারে 85 হাজার টাকা ফেরত আসা আকতারুজ্জামান নামে একটি বিশাল রিকশাচালক, ফিরে আসেন।

সোমবার সিলেটের মুকিতগোদা গালীর রাস্তায় আখতারুজ্জামান 1,000 টাকায় একটি বান্ডিল সংগ্রহ করেন।

রিকশাচালক আখতারুজ্জামান জেলা প্রশাসক কর্তৃক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদুল হাসান ও উমস সালিক রুমাইয়াহকে সংগৃহীত অর্থ জমা দেন।

নেত্রকোনা জেলার আকতারুজ্জামানের গ্রামের বাড়ি তিনি বেশ কিছু সময় সিলেটে বসবাস করছেন। রুবেল আহমেদ নামক একজন ব্যক্তির অর্থের প্রকৃত মালিকের দাবি জানানোর পর তিনি যাচাইয়ের টাকা ফেরত দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ফেডেরের মালিক জিন্দাবাজার ইত্যাদি প্রাইম ব্যাংকের কাছ থেকে টাকা সংগ্রহের জন্য রুবেলের মালিককে পাঠিয়েছিলেন। সোমবার দুপুরে বিকাল 3 টার দিকে দোকান থেকে ফেরার পথে রুবেল তার টাকা হারিয়ে যায়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাজ্জাদুল হাসান বলেন, জেলা আদালতের সামনে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সামনে জিন্দাবাজারে মোবাইল কোর্টের কার্যক্রম চলছে।

এই সময় রিক্সা চালক আকতারুজ্জামান আমাদের কাছে টাকা নিয়ে এসেছিলেন। রিকশা ড্রাইভার আক্তারুজ্জামান মোবাইল কোর্টের মোবাইল কোর্টে রাজি হন এবং রাস্তায় টাকা পেলেন।

ম্যাজিস্ট্রেট সাজ্জাদুল হাসান আরও বলেন, টাকা পয়সা 85 হাজার টাকা তাই প্রকৃত মালিক অর্থ পায় যাতে আমরা অর্থের মধ্যে অর্থ রাখি।

অল্প সময়ের মধ্যে রুবেল নামক একজন ব্যক্তি এসে হাজির হন এবং বলেছিলেন যে তিনি তার টাকা হারিয়েছেন, তিনি শুনেছেন যে এখানে রিক্সা পেয়েছেন টাকা এখানে।

উপরন্তু, রুবেল বলেন যে কয়েকবার তিনি প্রাইম ব্যাংক থেকে টাকা নিয়েছেন। তারপর আমরা রুবেল দিয়ে প্রাইম ব্যাংকে গিয়েছিলাম, আমি সিসিটিভির ফুটেজ দেখেছি এবং আমাকে বিশ্বাস করলাম যে টাকা পাওনা পাওয়ার টাকা পেয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাজ্জাদুল হাসান মন্তব্য করেন যে রিক্সা চালক আকতারুজ্জামান বর্তমানে ন্যায্য এবং সততাধীন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


3 views