সবচেয়ে গুরুত্বপূর্ণ এই পাঁচটি প্রশ্ন বাসর রাতের আগেই সঙ্গীকে সরাসরি জিজ্ঞাসা করুন !

গুরুত্বপূর্ণ এই পাঁচটি প্রশ্ন: জীবনের প্রধান পদক্ষেপগুলির মধ্যে একটি বিয়ে হচ্ছে বিয়ে। অধ্যয়ন, অধ্যয়ন, ক্যারিয়ার, ইত্যাদি দ্বারা এই স্তরে পদক্ষেপ নিতে প্রয়োজনীয়।

বিয়ের আগে, দুই পরিবারের মধ্যে আলোচনা, পৃষ্ঠপোষকেরা কি করেন, তাদের প্রকৃতি – সবকিছু পরীক্ষা করা হয়। তাদের প্রতিটি বিভিন্ন ভাবে পরীক্ষা করা হয়। কিন্তু এর মধ্যেই সবচেয়ে গুরুত্বপূর্ণ 5 টি প্রশ্নের নমুনা ভুলে গিয়েছিলাম।

তবে এই পাঁচটি প্রশ্নের উত্তরগুলি এড়িয়ে যেতে পারে যদি তারা আগেই পরিচিত হয়। বিয়ের আগে সরাসরি এই পাঁচটি প্রশ্নের সবচেয়ে গুরুত্বপূর্ণ সাথি,

তাই আসুন দেখি, পাঁচটি প্রশ্ন কি?

• চারণভূমি উভয় থেকে পৃথক করা হবে, এটি স্বাভাবিক। তাই জানি, আপনার সঙ্গী একজন ধর্মীয় ও আধ্যাত্মিক মতবাদে বিশ্বাস করে। যদি আপনি একটি ভিন্ন মতবাদ বিশ্বাস করেন, নিজেকে জিজ্ঞাসা করুন, আপনি এই পার্থক্য সম্মান করতে পারেন?

• যদি অংশীদারের একটি রোগ থাকে তবে তা বড় আকারের নিতে পারে। বিবাহের একটি জীবনকাল জন্য প্রতিশ্রুতি মানে। তাই আপনি তার সাথে বিয়ে করার আগে, তার শরীরের মধ্যে রোগ আছে কি জানেন।

• শিখুন কিভাবে ছুটির দিন বা উত্সব দিন থাকতে, বন্ধুদের খুঁজে পেতে ধরুন, আপনি ঈদের কাছাকাছি ভ্রমণ করতে চান। যাইহোক, আপনার সঙ্গী সঙ্গীরা ছুটিতে সিনেমা দেখার জন্য বাড়িতে বসে থাকেন। সমস্যা এই ক্ষেত্রে সমন্বয় করা যাবে।

• বিবাহিত জীবনে সমস্যা আছে। এক সময়ে সমস্যাটি এত বড় যে মেরিটাইরিয়াল কাউন্সিলিং এর প্রয়োজন প্রয়োজন। কিন্তু এখনও অনেক মানুষ মনোবৈজ্ঞানিকদের নিচে পরিবর্তন বলে মনে করেন। সুতরাং, আপনার সঙ্গীকে যদি আপনার প্রয়োজন হলে মনোবৈজ্ঞানিকদের কাছে যেতে হবে তা জানো।

• অতীতের কথা না বলার ভাল। কিন্তু অতীতের সম্পর্ক কেন আপনার সঙ্গীর অংশীদারের সাথে মেলে না তা জানার জন্য। কারণ জানতে, এই একই সমস্যা আপনার হতে পারে কিনা বা না বিবেচনা করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views