কলার খোসার যত উপকারিতা!!

অনেক মানুষ কলা খাওয়া পছন্দ এই ফলটি, চমৎকার পুষ্টিকর মানের সঙ্গে, প্রচুর প্রোটিন এবং প্রচুর ভিটামিন থাকে। তিনটি অপরিহার্য প্রাকৃতিক চিনি আছে: গ্লুকোজ, ফল্টজোজ এবং সুক্রোজ। কিছু শারীরিক সমস্যা আছে, যা ওষুধ থেকে কলা থেকে কলা বাধা দেয়। এই ফল বাজারে সবসময় পাওয়া যায়।

কিন্তু কলা সবসময় শাঁস ছেড়ে, কিন্তু আমরা সবসময় ছেড়ে যদিও এটি অদ্ভুত কথা বলে, এটি অনেক মানের ওষুধ রয়েছে। স্বাস্থ্যকর ওয়েবসাইট স্বাস্থ্যকর ফুড টিমের কলা শেলের গুণমান সম্পর্কে আরো বিস্তারিত তথ্য রয়েছে। গুণাবলী জানা, হয়তো আপনি কলা ছুলা নিক্ষেপ আগে আবার মনে হয়।

ছাঁচ অপসারণ করতে

আপনি তিল বা ভারী থেকে পরিত্রাণ পেতে blacksmiths ব্যবহার করতে পারেন। একটি ব্যান্ডেজ হিসাবে খুলি উপর কলা ছুলা একটি টুকরা বাঁধুন। সব রাতে এইভাবে রাখুন, কালোতা কয়েক দিন সরানো হবে।

স্কিন চিকিত্সা

শেলের ভিতরটি ব্রণ ও ডায়রিয়া থেকে উপকারী। এটি ত্বক-সমৃদ্ধ পুষ্টি প্রদান করতে সাহায্য করে। ক্ষতিগ্রস্ত এলাকার ফোস্কা দিয়ে আপনি অর্ধ ঘন্টা ঘুরতে পারেন এবং বেনিফিট পেতে পারেন।

সাদা দাঁত

দাঁতগুলি সাদা করতে কলা ভিড় খুব দরকারী। নিয়মিত কলার দুর্নীতির ভেতরের অংশ দাঁত সাদা এবং সাদা সাদা হবে। বিশেষজ্ঞরা বলছেন, কয়েক সপ্তাহ ব্যবহার করে আপনি ফলাফল পাবেন।

সোরিয়া রোগ

বিশেষজ্ঞরা বলছেন যে কলা মটরশুটি যেমন ত্বকের রোগ যেমন শাড়িয়াসিসের মত একটি প্রতিরোধকারী রোগ হিসাবে ব্যবহার করা যেতে পারে চর্মরোগের উপসর্গগুলি 10 মিনিটের মধ্যে ত্বকে এটি ব্যবহার করে চলে যায়।

একটি চিত্রশিল্পী হিসাবে

ত্বক কোন জ্বালা বা ব্যথা আছে? তারপর আপনি কলা ছুলা ঘষে করতে পারেন। 10 মিনিটের মধ্যে আপনি চামড়ার উপর একটি ভাল পরিবর্তন দেখতে পাবেন। ব্যথা কমে যাবে

কীটপতঙ্গ কামড়

পাশাপাশি, যদি পোকা চামড়া ত্বকে চামড়ায় বা ত্বকে ছড়িয়ে যায়, তবে এটি কলা মটর কমাতে উপকারী হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


2 views